Vote campign 03

বাংলার প্রশাসনের সঙ্গে যোগ রয়েছে দুষ্কৃতীদের: প্রধানমন্ত্রী

Share Link:

বাংলার প্রশাসনের সঙ্গে যোগ রয়েছে দুষ্কৃতীদের: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি: তৃণমূল কংগ্রেসের সরকারকে একহাত নিলেন প্রধানমন্ত্রী। রাজ্যের বর্তমান পরিস্থিতি নিয়ে মুখ খুলতে গিয়ে চড়া সুরে তৃণমূলকেই বিঁধলেন নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রীর দাবি, রাজ্য প্রশাসনের সঙ্গে যোগ রয়েছে দুষ্কৃতীর।

মঙ্গলবারই কলকাতায় রোড শো করেছিলেন বিজেপি সভাপতি অমিত শাহ। আর সেই মিছিল ঘিরে চরম বিশৃঙ্খলার সৃষ্টি হয়েছিল। ধূলিসাৎ হয়েছে  বিদ্যাসাগরের মূর্তি। কার্যত কলেজের মূল ফটক টপকে ভেতরে ঢুকে মূর্তিটি ভেঙেছে দুষ্কৃতিরা। বুধবার সেই প্রসঙ্গে মুখ খোলেন মোদি। তিনি সাফ জানিয়েছেন, বাংলার জনগণকে ভয় দেখাচ্ছে তৃণমূল। শুধু তাই নয়, বাংলার প্রশাসনের সঙ্গে দুষ্কৃতী যোগ রয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

আরও পড়ুন: বাংলায় পরিকল্পনা করে বিশৃঙ্খলা তৈরি করছে বিজেপি: গুলাম নবি

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রধানমন্ত্রী বলেন, ‘বাংলার জনগণকে ভয় দেখাচ্ছে তৃণমূল। রাজ্য প্রশাসনের সঙ্গে দুষ্কৃতীদের যোগ আছে। গুণ্ডাগিরি চালাচ্ছে তৃণমূল।’ প্রসঙ্গত, মঙ্গলবারই রোড শো চলাকালীন কলকাতা বিশ্ববিদ্যালয়ের সামনে সরাসরি শাহকে কালো পতাকা দেখায় ছাত্রছাত্রীরা। এমনকী তাঁকে উদ্দেশ্য করে, ‘গো ব্যাক স্লোগান’ দেওয়া হয়। এরপরই রণক্ষেত্র চেহারা নেয় গোটা কলেজস্ট্রিট চত্ত্বর। আগুন ধরানো হয় গাড়িতে, এমনকী কলেজে ঢুকে বিদ্যাসাগরের মূর্তি পর্যন্ত ভাঙা হয়। গতকালের এই ঘটনা নিয়ে প্রধানমন্ত্রীর পাল্টা অভিযোগ, বাংলায় ধ্বংস হয়েছে গণতান্ত্রিক পরিবেশ। তিনি বলেন, ‘বাংলায় গণতন্ত্রের পরিবেশ নেই। বাংলায় তো পঞ্চায়েত ভোটেও হিংসা হয়।’ তাঁর দাবি, প্রার্থীরা বাড়ি ফিরতে পারেননি। বাড়ি জ্বালানো হয়েছে। মোদি বলেন, ‘বিজেপিকে সভার অনুমতি দিচ্ছে না, হেলিকপ্টার নামার অনুমতি দিচ্ছে না বাংলার প্রশাসন।’
শুধু তাই নয়, এদিন নরেন্দ্র মোদি দাবি করেছেন, পশ্চিমবঙ্গে নির্বাচনকে ঘিরে যে অশান্তি হয়, তার সিকি ভাগও হয় না জম্মু-কাশ্মীরের ভোটে। অন্যদিকে রাজ্যে এসেও তৃণমূলকে কড়া ভাষায় একহাত নিয়েছেন নরেন্দ্র মোদি। টাকির জনসভা থেকে রীতিমতো হুঁশিয়ারি দিয়ে প্রধানমন্ত্রী জানিয়ে দেন, ২৩ মে'র পর ফের কেন্দ্রে বিজেপি সরকার গঠন করবে। তখন অনুপ্রবেশকারীদের দ্রুত খুঁজে বের করা হবে বলেও জানান প্রধানমন্ত্রী। তিনি বলেন, 'বাংলায় বিজেপি ঢেউ দেখে ঘাবড়ে গেছেন মমতাদিদি। দু'দিন আগেই ইঞ্চিতে ইঞ্চিতে বদলা নেবেন বলেছিলেন। ২৪ ঘণ্টার ভেতরে অমিত শাহের ওপর হামলা হয়েছে।' পাশাপাশি মোদির অভিযোগ, রাজ্যে হিংসার রাজনীতি করছে তৃণমূল। 

Vote campign 05

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Vote2019 camp01

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Vote2019 camp03

ভোটের জবাব

বীরভূমের লাভপুরে স্ট্রংরুমের পাহারায় কেন্দ্রীয় বাহিনী

বীরভূমের লাভপুরে স্ট্রংরুমের পাহারায় কেন্দ্রীয় বাহিনী

মাদুরাইয়ে একটি স্ট্রংরুমে কড়া প্রহরা

মাদুরাইয়ে একটি স্ট্রংরুমে কড়া প্রহরা

Voting Poll (Ratio)

Brand-Promo-04