Vote campign 06

অমিতের রোড শো'তে ঝামেলার নেপথ্যে বিজেপি নেতা?

Share Link:

অমিতের রোড শো'তে ঝামেলার নেপথ্যে বিজেপি নেতা?

রাকেশ সিং

নিজস্ব প্রতিনিধি: তবে কি বিজেপি আগে থেকেই জানত যে মঙ্গলবার উত্তর কলকাতায় অমিত শাহের রোড শো'তে ঝামেলা হবে? নাকি মিছিলে ঝামেলা পাকাতে লোক জড়ো করেছিলেন ডাকাবুকো এক বিজেপি নেতাই! বুধবার বিজেপি নেতা রাকেশ সিংয়ের এক ভিডিও বার্তা ভাইরাল হতেই উঠতে শুরু করেছে এই প্রশ্ন।

যে ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত দেশ ও রাজ্যের রাজনীতি,  অমিত শাহের সেই রোড শোয়ে ঝামেলা পাকানোর জন্য লোক জড়ো করার অভিযোগ উঠল এক বিজেপি নেতার বিরুদ্ধেই। মঙ্গলবার সন্ধ্যে ছ'টা নাগাদ যখন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের রোড শোয়ের কনভয় কলকাতা বিশ্ববিদ্যালয়ের কলেজস্ট্রিট ক্যাম্পাসের প্রধান ফটকের সামনে দিয়ে যাচ্ছিল, সেই সময় উত্তেজনা ছড়ায় এলাকায়। কার্যত খন্ডযুদ্ধ বেঁধে যায় বিজেপি সমর্থক ও টিএমসিপি সমর্থকদের মধ্যে। পুলিশের সঙ্গেও হাতাহাতিতে জড়িয়ে পড়ে বিজেপি সমর্থকরা। পরে এই ঘটনার রেশ পৌঁছে যায় বিদ্যাসাগর কলেজেও। আগুন ধরিয়ে দেওয়া হয় কলেজের গেটে। ভেঙে দেওয়া হয় বিদ্যাসাগরের মূর্তিও। অভিযোগ উঠেছে বিজেপির কর্মী সমর্থকরা এই কাণ্ড ঘটিয়েছে। যদিও এই ঘটনায় পরস্পরের বিরুদ্ধে তোপ দেগেছে তৃণমূল-বিজেপি।

রাকেশ সিং কি বলছে শুনুন:


এই বিতর্কের মাঝেই, বুধবার সামনে এসেছে বিজেপি নেতা রাকেশ সিংয়ের একটি ভিডিও। যা উস্কে দিয়েছে নয়া বিতর্ক। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, রাকেশ সিং তাঁর 'ফাটাফাটি গ্রুপ'এর সদস্যদের নির্দেশ দিচ্ছেন, অমিত শাহের রোড শো'তে ঝামেলা হতে পারে। তাই সবাইকে আট ফুটের বাঁশ, লাঠিসোটা নিয়ে মিছিলে আসতে হবে। ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে, রাকেশ সিং বলছেন, প্রয়োজনে মিছিলে ঝামেলা পাকাতে হবে। তাঁর হুঁশিয়ারি মিছিলে কেউ না এলে তাদের গ্রুপ থেকে বাদ দিয়ে দেওয়া হবে।

রাকেশের এই ভিডিও ভাইরাল হওয়ার পরই প্রশ্ন উঠতে শুরু করেছে, তবে কি আগে থেকেই এই বিজেপি নেতা জানতেন যে মিছিলে হামলা হবে? নাকি তাঁর উস্কানিতেই মিছিলে ঝামেলা হয়। উল্লেখ্য, কিছুদিন আগেই দিল্লিতে গিয়ে বিজেপি'তে যোগ দিয়েছেন রাকেশ সিং।

এদিন আগরপাড়ায় দলীয় জনসভা থেকেও এই প্রসঙ্গ তোলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নিজের মোবাইলে এই ভিডিও দেখিয়ে তিনি বলেন, গোটা ঘটনাই যে পূর্ব পরিকল্পিত এবং এর নেপথ্যে বিজেপির হাত রয়েছে এটাই তার প্রমাণ। প্রসঙ্গত, রাকেশ সিংয়ের বিরুদ্ধে কলকাতা পুলিশের কাছে একাধিক অভিযোগ রয়েছে। সেই অপরাধের মধ্যে রয়েছে তোলাবাজি থেকে হুমকি সবই। আর তাতেই বছরের অধিকাংশ সময় জেলে থাকেন রাকেশ। কয়েকমাস আগেও সিএমআরআই ভাঙচুরের অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। এদিন এহেন কর্মকাণ্ডের অধিকারি রাকেশ সিংয়ের সঙ্গে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন তোলেননি। 

আরও পড়ুন: মুখ ঢেকে যায় লজ্জায়

Vote campign 04

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Vote campign 07

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Vote campign 07

ভোটের জবাব

বীরভূমের লাভপুরে স্ট্রংরুমের পাহারায় কেন্দ্রীয় বাহিনী

বীরভূমের লাভপুরে স্ট্রংরুমের পাহারায় কেন্দ্রীয় বাহিনী

মাদুরাইয়ে একটি স্ট্রংরুমে কড়া প্রহরা

মাদুরাইয়ে একটি স্ট্রংরুমে কড়া প্রহরা

Voting Poll (Ratio)

Vote campign 07