Vote campign 06

আজ বৃহস্পতিবার, দেখে নিন লক্ষ্মিবার কেমন যাবে আপনার

Share Link:

আজ বৃহস্পতিবার, দেখে নিন লক্ষ্মিবার কেমন যাবে আপনার

মেষ: কোন আইনি সমস্যায় পড়লে আইনজীবীদের সঙ্গে কথা বলুন। বেকারদের জন্য ভাল সময়। চাকুরী পেতে পারেন। ব্যবসায় অর্থের অভাব। পরিবারের আশানুরূপ চলুন। আলীক চিন্তা করবেন না। হৃদরোগের সম্ভাবনা দেখা দেবে। বিবাহের জন্য ভাল সময়। এই রাশির জাতক জাতিকারা সহজে কথার খেলাপ করে না। 

বৃষ: পরিবারের সঙ্গে বিদেশ ভ্রমনের যোগ আছে। সকাল থেকেই আজকের দিনটি বেশ ভাল যাবে। পরিবারের সঙ্গে সময় কাটান। নতুন কোনও ব্যবসায় হাত দেওয়ার জন্য এই দিনটি খুব শুভ। শিক্ষার্থীদের জন্য অনুকূল সময়। বন্ধুদের সঙ্গে বিবাদ মিটে যাবে। যেকোন কাজ মন দিয়ে করুন সফলতা পাবেন। প্রেমে পড়তে পারেন। একাধিন মানুষের প্রতি আকৃষ্ট হবেন।  

মিথুন: অতি জেদের জন্য চাকুরীতে সমস্যা হবে। রাস্তাঘাটে চলাফেরা করার সময় সাবধান হন। চোখ, কান খুলে রাখুন। জেদ ভাল কিন্তু অতি জেদ নয়। স্বাস্থ্যের দিকে নজর দিন। পেটের সমস্যা দেখা দেবে। আপনার ভালো মন্দকে সঙ্গে নিয়ে যে চলতে চায় তাকেই সঙ্গী করুন। সুখী হবেন। তর্কে যাবেন না, সমস্যা হতে পারে।      

কর্কট: মামলা মোকদ্দমার হাত থেকে রেহাই পেয়ে আনন্দ। ধৈর্যের জন্য চাকুরীতে উন্নতি। কর্মচারীর ভুলের জন্য ব্যবসায় খারাপ ফল পেতে পারেন। কোনও বিশেষ বন্ধুর কাছ থেকে উপকার পেতে পারেন। সংসারে আজ আপনি বিশেষ কোনও পরিবর্তন দেখতে পাবেন। বোনের বিবাহ যোগ। স্ত্রীর সঙ্গে মনমালিন্য।

সিংহ: নিকট কারও শারীরিক অসুস্থতার খবর আসতে পারে। সম্পত্তি নিয়ে পরিজনদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। সন্তানদের জন্য অপমানিত হতে হবে। বন্ধুদের থেকে সাবধান থাকুন। স্ত্রীর উদ্যোগে ব্যবসায়িক সাফল্য পেতে পারেন। আজ অতিরিক্ত ব্যয় আপনাকে চিন্তায় ফেলতে পারে। মানসিক চাপ বাড়বে। 

কন্যা: বিদ্যার্থীদের আজ পড়াশোনায় অমনোযোগ ভাব দেখা দিতে পারে। ঋণের সমস্যায় জড়িয়ে পরবেন। বাবা মায়ের শারীরিক উন্নতির আশা করতে পারেন। অতিরিক্ত উদাসিনতায় ব্যবসায় ক্ষতি। আয় বৃদ্ধির আলোচনা হতে পারে। যানবাহন চলাচলে বাড়তি সতর্কতা প্রয়োজন। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা। দাতের ব্যথা বাড়তে পারে। 

তুলা: ইঞ্জিনিয়ারিং ও চিকিৎসা ব্যবসায় দ্রুত উন্নতি। নিজের ক্ষমতায় ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে। উচ্চ রক্তচাপ,  চোখের রোগ দেখা দেবে। শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। কোনও কারণে আইনি পরামর্শ নিতে হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। ন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা হতে পারে। 

বৃশ্চিক: আজ কাজের জায়গায় সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘ দিনের কোনও ইচ্ছা পূরণ হতে পারে।  বিবাহ সংক্রান্ত কাজে কিছু দান করতে হতে পারে। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না। আজ কোনও কিছু পাওয়ার জন্য জেদ হতে পারে। জটিল কোনও সমস্যা আজ আপনাকে ভোগাতে পারে। যুক্তিপূর্ণ কথায় সকলের কাছে সুনাম।

ধনু: কঠোর পরিশ্রম করে নিজেকে নিজের ভাগ্য গড়ে তুলতে হবে। সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনোমালিন্য। জীবনে প্রতিষ্ঠা পাওয়ার জন্য ন্যায় অন্যায় বিচার করে না। গান-নাচে সফলতা। আজ সন্তানের কোনও ভাল জিনিস আপনাকে অবাক করবে।  উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। আজ আপনার বিশেষ কোনও কাজের সুযোগ আসতে চলেছে। 

মকর: বাড়ির দায়িত্ব পালনের জন্য সুনাম। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। অর্থ ভাগ্য খুব ভাল নয়। এদের বন্ধু সংখ্যা একটু কম। দৃঢ়তা ও স্পষ্টবাদিতার জন্য প্রায়ই মতান্তর ঘটে। পুরনো পাওনা আদায় হতে পারে। হতাশা থেকে শরীর খারাপ হওয়ার আশঙ্কা আছে।

কুম্ভ: আজ গুরুত্বপূর্ণ কাজে বিপত্তি আসতে পারে। বন্ধুরা সব সময় এদের এড়িয়ে চলতে চায়। ব্যবসায় ঘাটতি। চাকুরীতে বাড়তি আয় লাভ। দাম্পত্য জীবনে সন্দেহ বাতিকের জন্য হঠাৎ খুব অশান্তি। প্রেম সুখের হবে না। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি হতে পারে।

মীন: চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ ভাল যাবে না। কাউকে নিজের দুর্বলতা দেখালে আপনার ক্ষতির আশঙ্কা। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। আজ সারা দিন কাজ কর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। উচ্চশিক্ষার জন্য বিশেষ কোনও সুযোগ আসতে পারে।

Vote campign 06

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Vote2019 camp03

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Vote campign 07

ভোটের জবাব

বীরভূমের লাভপুরে স্ট্রংরুমের পাহারায় কেন্দ্রীয় বাহিনী

বীরভূমের লাভপুরে স্ট্রংরুমের পাহারায় কেন্দ্রীয় বাহিনী

মাদুরাইয়ে একটি স্ট্রংরুমে কড়া প্রহরা

মাদুরাইয়ে একটি স্ট্রংরুমে কড়া প্রহরা

Voting Poll (Ratio)

Vote campign 07