Vote campign 06

শাহিদকে হুশিয়ারি পুলিশের! দেখুন ছবি

Share Link:

শাহিদকে হুশিয়ারি পুলিশের! দেখুন ছবি

নিজস্ব প্রতিনিধি, মুম্বই :  মুম্বই পুলিশের ট্যুইটার পেজ বিনোদন জগতের চেয়ে কোনও অংশে কম যায় না। ট্রোল, মিম সবকিছুর ছোঁয়াই রয়েছে এই পেজে। এইভাবেই মজার ছলে দেশবাসীকে সচেতন করে মুম্বই পুলিশ। সম্প্রতি শাহিদ কাপুরের আসন্ন ছবি ‘কবীর সিং’য়ের ট্রেলারের দৃশ্য নিয়ে মিম বানিয়ে ফেলল এই পেজ।    

 

সদ্য মুক্তিপ্রাপ্ত ‘কবীর সিং’-এর ট্রেলারে রয়েছে শাহিদের ধূমপান করার বিভিন্ন দৃশ্য। একটি দৃশ্যে শাহিদকে বলতে দেখা গিয়েছে, “আমি যাব না মানে যাব না। বললাম তো।” এই সংলাপটি ব্যবহার করল মুম্বই পুলিশ। মিমটি বানানো হয়েছে এইভাবে। বন্ধুরা বলছে ধূমপান করার পর লং ড্রাইভে যেতে, অন্যদিকে অন্য এক বন্ধু এই শাহিদের সংলাপটি বলছে। ধূমপান করে গাড়ীই চালানো নিষেধ। সেটাই মিমের মাধ্যমে জানালো মুম্বই পুলিশ।

 

ট্রেলার দেখে শোরগোল পড়ে গিয়েছে দর্শকদের মধ্যে। সেই রেশ কাটতে না কাটতেই টিজারের থাবা পড়ল নেটদুনিয়ায়। কমেন্ট সেকশনে প্রত্যেক ভক্তের উন্মাদনার সীমা ছাড়িয়ে চলেছে। আড়াই মিনিটের ট্রেলারে শাহিদের যে রূপ দেখা গিয়েছে তাতে হাতবাক সিনেদুনিয়া। তবে অন্যদিকে যে বিতর্ক শুরু হয়েছিল তা আরও দৃঢ় হয়ে উঠল।
 

দক্ষিণী অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার জনপ্রিয় ছবি ‘অর্জুন রেড্ডি’-এর হিন্দি রিমেক হল ‘কবীর সিং’। হিন্দি রিমেকটির খবরটি ভাইরাল হওয়ার পর বিজয়-ভক্তরা মতপ্রকাশ করেছিল শাহিদ কখনই বিজয়ের অভিনয়কে ছাপাতে পারবেন না। টিজার মুক্তি পাওয়ার তারা একরকম ক্ষোভ উগরে দিয়ে শাহিদ-ভক্তদের সঙ্গে তর্ক বিতর্কে করে চলেছে। শাহিদের অভিনয় ভাল না বিজয়ের, এই নিয়েই শুরু হয়েছে মতবিরোধ। দক্ষিণী ছবির দর্শকরা ছবিটি নিয়ে বিভিন্ন মন্তব্য করে চলেছে।

 

তারা লিখেছে, “সাউথের প্রায় সমস্ত ছবিই বলিউড রিমেক করে ব্যবসা করছে। এইভাবেই আমাদের ছবিগুলোর মান নষ্ট হচ্ছে। বিজয়ের ‘অর্জুন রেড্ডি’ দর্শকের প্রিয় ছবিগুলির মধ্যে একটা। এই ছবি নিয়ে বলিউডের কাটাছেঁড়া সহ্য করব না।”

 

প্রসঙ্গত, ট্রেলারে শাহিদের বেশ কয়েকটি লুকও ভাইরাল হয়েছে। যার মধ্যে দর্শকের বেশি পছন্দ হয়েছে দাঁড়ি ও লম্বা চুলের লুকটি। ছবির নায়িকার ভূমিকায় রয়েছেন ‘এম এস ধোনির অভিনেত্রী কিয়ারা আডবানি। ছবির পরিচালনা করেছেন ‘অর্জুন রেড্ডি’-এর পরিচালক সন্দীপ রেড্ডি।




 

Vote campign 06

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Vote2019 camp01

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Brand-Promo-04

ভোটের জবাব

বীরভূমের লাভপুরে স্ট্রংরুমের পাহারায় কেন্দ্রীয় বাহিনী

বীরভূমের লাভপুরে স্ট্রংরুমের পাহারায় কেন্দ্রীয় বাহিনী

মাদুরাইয়ে একটি স্ট্রংরুমে কড়া প্রহরা

মাদুরাইয়ে একটি স্ট্রংরুমে কড়া প্রহরা

Voting Poll (Ratio)

Vote2019 camp01