Vote campign 02

​ধক ধক গার্লের জন্মদিনে শুভেচ্ছায় ভরল নেটদুনিয়া

Share Link:

​ধক ধক গার্লের জন্মদিনে শুভেচ্ছায় ভরল নেটদুনিয়া

নিজস্ব প্রতিনিধি, মুম্বই : ৫৩ পা দিলেন বলিউডের ধক ধক গার্ল মাধুরী দীক্ষিত। বয়স বাড়লেও তাঁর গ্ল্যামার আজও হার মানায় নতুন প্রজন্মের অভিনেত্রীদের। তাঁর রূপে ও মন ভোলায় অসংখ্য অনুরাগীর। তাঁর জন্মদিনে ভক্তদের শুভেচ্ছা ভরছে সোশ্যাল মিডিয়া।  
 
তাপস পালের সঙ্গে ‘অবোধ’ ছবিতে অভিনয় করে শুরু করেছিলেন ফিল্ম ইন্ডাস্ট্রির যাত্রা। প্রথমদিকে তেমন সুখকর ছিল না এই পথ চলা। ছিপছিপে চেহারা, তাই নাকি তাঁকে ছবির নায়িকার ভূমিকায় রাখা যায় না।  



 
সেই মন্তব্যের পর ভেঙে পড়ার মানুষ ছিলেন না মাধুরী। ‘অবোধ’ ছবির পর টানা চার বছর লড়াই করে ‘তেজাব’ ছবির হাত ধরে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছলেন অভিনেত্রী। সেখান থেকে আজ তাঁর ভুবন ভোলানো হাসিতে মুগ্ধ সিনেমোদীরা। বলিউডের ক্যুইনদের তালিকায় আজও তাঁর নাম শীর্ষে। মাধুরীর সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘কলঙ্ক’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। এমনকি চলচ্চিত্র সমালোচকদের মনেও তেমন ছাপ ফেলতে পারেনি। তবে ছবিতে তাঁর অ্যাপিয়ারেন্স মন জয় করেছে সিনেপ্রেমীদের। ভক্তদের মতে ‘দেবদাস’র চন্দ্রমুখীকে ফিরে পেয়েছে তারা।
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

She has always been my inspiration, my obsession. Happy Birthday to the dancing queen. @madhuridixitnene

A post shared by Sayantika Banerjee (@iamsayantikabanerjee) on



 

আরও পড়ুন : অসুস্থ অমিতাভ, শ্যুটিংয়ে ব্যাঘাত
 
তাঁর জন্মদিনে সোশ্যাল মিডিয়া বলিউড থেকে বলিউড সকলেই তাকে শুভেচ্ছা জানিয়ে চলেছে। অনিল কাপুর নিজের ট্যুইটার হ্যান্ডেলে মাধুরীকে শুভেচ্ছা জানিয়েছেন। অন্যদিকে টলিউডের সায়ন্তিকা বন্দোপাধ্যায়ও একটি বিশেষ ছবি পোস্ট করে মাধুরীকে ট্রিবিউট জানিয়েছেন। মাধুরী যে সায়ন্তিকার প্রিয় অভিনেত্রী, এ কথা তিনি আগেও বহুবার জানিয়েছেন। প্রায় তিনি মাধুরীর গানে পারফর্ম করে বেশ কিছু ভিডিও আপলোড করেন।
 
মাধুরী দীক্ষিতের ‘হাম আপকে হ্যায় কৌন’ ছবির ‘দিদি তেরা দেবর দিওয়ানা’র সেই বেগুনি শাড়ি ছিল রীতিমত পপুলার। প্রায় একই রকমের শাড়ি পরে ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

Vote campign 04

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Brand-Promo-04

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Vote2019 camp01

ভোটের জবাব

বীরভূমের লাভপুরে স্ট্রংরুমের পাহারায় কেন্দ্রীয় বাহিনী

বীরভূমের লাভপুরে স্ট্রংরুমের পাহারায় কেন্দ্রীয় বাহিনী

মাদুরাইয়ে একটি স্ট্রংরুমে কড়া প্রহরা

মাদুরাইয়ে একটি স্ট্রংরুমে কড়া প্রহরা

Voting Poll (Ratio)

Vote campign 07