Vote campign 05

মা হতে চলেছেন অভিনেত্রী, খুশির জোয়ারে ভাসল নেটিজেন

Share Link:

মা হতে চলেছেন অভিনেত্রী, খুশির জোয়ারে ভাসল নেটিজেন

নিজস্ব প্রতিনিধি, মুম্বই : প্রথমবার মা হতে চলেছেন অভিনেত্রী মাহি ভিজ। মাহির প্রেগনেন্সির ছ’মাস পর খবরটি প্রকাশ্যে আনেন তাঁর স্বামী অভিনেতা জয় ভানুশালী। নিজেদের প্রথম সন্তানের অপেক্ষায় আনন্দে আত্মহারা তাঁরা। যদিও মা-বাবা হওয়ার সৌভাগ্য তাঁদের আগেই হয়েছে।
 
তাঁদের বাড়িতে দুটি বাচ্চা কাজের সন্ধানে এসেছিল। শিশুশ্রমের বিরুদ্ধে তাঁরা। তাই ২০১৭ দুটি বাচ্চাকে দত্তক নেন মাহি ও জয়। তাদের খাওয়া-পড়ার সমস্ত দায়িত্ব দু’বছর ধরে তারাই পালন করছেন। এক সাক্ষাৎকারে দত্তক নেওয়ার বিষয়টি প্রকাশ্যে আনেন সেলেব দম্পতি।
 
উল্লেখ্য, দীর্ঘদিনের সম্পর্কের পর ২০১০ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন তাঁরা। তাঁদের বিয়ের প্রথম এক বছর খবরটি প্রকাশ্যে আনেননি তাঁরা। চেপে রাখার কারণ ছিল তাঁদের বয়স। খুব কম বয়সে বিয়ে করেছিলেন। এবং কাজের জায়গায় ক্ষতির আশঙ্কা করেই বিয়ের খবরটি চেপে রাখেন মাহি-জয়।
 
২০১৪ সালে হঠাৎই জোর জল্পনা উঠেছিল তাদের নাকি বিবাহবিচ্ছেদ হতে চলেছে। সেই সময় জানা গিয়েছিল, জয় ভানুশালী অভিনীত ছবি ‘হেট স্টোরি টু’র নায়িকা সুরভিন চাওলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন জয়, তাই মাহিকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। গুজবে রেশ যখন ধীরে ধীরে বাড়তে থাকে তখনই এক সাক্ষাৎকারে জয় জানান, খবরটি পুরোপুরি মিথ্যে।
 
তিনি আরও জানান, তাঁর ও মাহির নিন্দুকরাই এই খবরটি ছড়িয়েছেন। স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া লেগেই থাকে, কিন্তু তা নিয়ে মিথ্যে খবর বানানো নোংরা মানসিকতার পরিচয় দেয়। কেউ হয়তো পাবলিসিটির জন্য এমনটা করেছিল। তবে এসব এখন অতীত, তাঁরা তাঁদের প্রথম সন্তান নিয়ে যথেষ্ট উৎসাহি। ভক্তরা তাঁদের শুভেচ্ছা জানাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

Vote campign 03

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Vote campign 07

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Vote2019 camp01

ভোটের জবাব

বীরভূমের লাভপুরে স্ট্রংরুমের পাহারায় কেন্দ্রীয় বাহিনী

বীরভূমের লাভপুরে স্ট্রংরুমের পাহারায় কেন্দ্রীয় বাহিনী

মাদুরাইয়ে একটি স্ট্রংরুমে কড়া প্রহরা

মাদুরাইয়ে একটি স্ট্রংরুমে কড়া প্রহরা

Voting Poll (Ratio)

Vote2019 camp01