Vote campign 06

কঙ্গনার বিরুদ্ধে এফআইআর

Share Link:

কঙ্গনার বিরুদ্ধে এফআইআর

নিজস্ব প্রতিনিধি, মুম্বই : কঙ্গনা রনাওয়াত ও আদিত্য পাঞ্চোলি। এই দুই নাম যখন তখনই সংবাদ শিরোনামে উঠে আসে। কারণ হল তাঁদের মধ্যে যে সমস্যা দীর্ঘ বেশ কয়েক বছর ধরে শুরু হয়েছে তার রেশ এখনও কাটেনি। দুজনের সাপে-নেউলে সম্পর্কের কথা গোটা বলিউডই জানে। তবে কেউ কখনই কোনও মন্তব্য করেনি। কারণ এখন সকলের কাছে এই সমস্যা বহু পুরনো হয়ে গিয়েছে।
 
কঙ্গনা যখন এই ইন্ডাস্ট্রিতে নবাগতা হিসেবে জনপ্রিয়তা লাভ করছেন তখন আদিত্যের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন নায়িকা। জানা গিয়েছিল কঙ্গনার ইন্ডাস্ট্রিতে আসার পর পরই আদিত্যের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা বাড়তে থাকে। যার জেরে লিভ ইনও করা শুরু করেন তাঁরা। একপ্রকার আদিত্য নিজের স্ত্রী জরিনা ওয়াহবের সঙ্গে প্রতারণাই করছিলেন। কিন্তু কঙ্গনা-আদিত্যের সম্পর্ক বেশি দিন টেকেনি। ছোটখাটো বিষয় নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি থেকে এক দিন নাকি কঙ্গনার গায়ে হাত তোলেন আদিত্য। প্রায় দশ বছর আগে শারীরিক ও মানসিক অত্যাচারের অভিযোগ এনে আদিত্যের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন : ​ধক ধক গার্লের জন্মদিনে শুভেচ্ছায় ভরল নেটদুনিয়া
 
স্বাভাবিকভাবে সে সময় যথেষ্ট লাইমলাইটে এসেছিল খবরটি। কয়েক মাস ধরে সংবাদমাধ্যমের প্রত্যেক কোনায় শিরোনামে চলেছিল এই ঘটনা। সেই ঘটনায় এলো নতুন মোড়। কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন আদিত্য। তাঁর অভিযোগ, কঙ্গনার আইনজীবী আদিত্যের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করার হুমকি দিয়েছে। যদি তিনি কঙ্কনা বিরুদ্ধে দায়ের করা মানহানির মামলা তুলে না নেন, এই প্রস্তাবে যদি তিনি রাজি না হন তাহলে কঙ্গনা তাঁর বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করবেন। এই সমস্ত কথোপকথন আদিত্য নাকি ফোনে রেকর্ড করেছেন। প্রমাণ স্বরূপ ভিডিও রয়েছে তাঁর কাছে। এই বিষয়ে আপাতত কঙ্গনা কিংবা তাঁর বোন রঙ্গোলি কোনও মন্তব্য করেননি।

Vote campign 04

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Vote campign 07

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Board Exam AD2

ভোটের জবাব

বীরভূমের লাভপুরে স্ট্রংরুমের পাহারায় কেন্দ্রীয় বাহিনী

বীরভূমের লাভপুরে স্ট্রংরুমের পাহারায় কেন্দ্রীয় বাহিনী

মাদুরাইয়ে একটি স্ট্রংরুমে কড়া প্রহরা

মাদুরাইয়ে একটি স্ট্রংরুমে কড়া প্রহরা

Voting Poll (Ratio)

Vote2019 camp01