Vote campign 05

জেনে নিন গ্রাহকদের জন্য নয়া কী সুবিধা আনল এলআইসি?

Share Link:

জেনে নিন গ্রাহকদের জন্য নয়া কী সুবিধা আনল এলআইসি?

নিজস্ব প্রতিনিধি : এলআইসি পলিসি রয়েছে? অথচ তেমন নিজের মন মত সুবিধা পাচ্ছেন না? বিনিয়োগ করা টাকা ফেরত নিন সহজেই। গ্রাহকদের জন্য এবার LIC পলিসির সুবিধা-অসুবিধার জন্য ঝক্কি পোয়াতে হবে না৷ লাভের চেয়ে লোকশান নজরে পড়লে টাকা ফেরত পেয়ে যাবেন সহজ পদ্ধতিতেই।
 
ফ্রি লুক পিরিয়ড। পনেরো দিনের এই সময়সীমাকে বলা ফ্রি লুক পিরিয়ড। দিন পনরোর মধ্যেই এই পদ্ধতিতে আপানার সাহায্য হবে। সময়সাপেক্ষ এই সুবিধার জন্য হতে হবে খানিক তৎপর। এলআইসি নেওয়ার আগে ভাল ভাবে বুঝে নিন সমস্ত শর্তাবলী ও লাভ-ক্ষতির হার। তারপর সিদ্ধান্ত নিন। এলআইসি  নেওয়ার পর কোনও বিশেষজ্ঞের সঙ্গে আলোচনা করে নিন। কিংবা আর পাঁচজনের সঙ্গে কথা বলুন। পনেরো দিনের মধ্যে পলিসিটি পছন্দের না হলে ফেরত নিয়ে নিন নিজের টাকা।

আরও পড়ুন : ডলারের তুলনায় বাড়ল টাকার দাম
 
কমপক্ষে তিনবছরের স্বাস্থ্য বিমার ও জীবন বিমার উপর প্রযোজ্য এই ফ্রি লুক পিরিয়ড। পলিসির কাগজপত্র পাওয়ার পর পনেরো দিনের মধ্যে এই সুবিধা প্রযোজ্য গ্রাহকদের জন্য। বিমা সংস্থার ওয়েবসাইটেই ফ্রি লুক পিরিয়ডের ফর্ম ডাউনলোড করার সুযোগ রয়েছে। এখানে রয়েছে বেশ কয়েকটি নিয়ম রয়েছে। যা সাবমিট করা গ্রাহকদের জন্য বাধ্যতামূলক।
 
নিয়মগুলি হল, পলিসিহোল্ডারকে নিজের বিভিন্ন ডিটেলস, এজেন্টের ডিটেলস ডিলিট করার কারণ, ক্যানসেলড চেক, প্রথম প্রিমিয়ামের রসিদ, পলিসির আসল কাগজপত্র, গ্রাহকের ব্যাঙ্কের তথ্য জমা দিতে হবে।

Vote campign 03

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Board Exam AD2

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Vote campign 07

ভোটের জবাব

বীরভূমের লাভপুরে স্ট্রংরুমের পাহারায় কেন্দ্রীয় বাহিনী

বীরভূমের লাভপুরে স্ট্রংরুমের পাহারায় কেন্দ্রীয় বাহিনী

মাদুরাইয়ে একটি স্ট্রংরুমে কড়া প্রহরা

মাদুরাইয়ে একটি স্ট্রংরুমে কড়া প্রহরা

Voting Poll (Ratio)

Brand-Promo-04